নেইমার রিয়ালে গেলে অবাক হবেন না বার্সা কোচ

পিএসজি ছেড়ে নেইমারের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে ওঠা গুঞ্জন দিনে দিনে বাড়ছে। শেষ পর্যন্ত তা বাস্তবে রূপ নিলে বিস্মিত হবেন না বার্সেলোনার কোচ এরনেস্তো ভালভেরদে। তার মতে, ফুটবল বিশ্বে যে কোনো কিছু সম্ভব।

গত অগাস্টে বিশ্ব রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার। তার রিলিজ ক্লজ পরিশোধ করে দেওয়ায় কিছুই করার ছিল না কাতালান ক্লাবটির।

অনেকের মতে, মেসির ছায়া থেকে বের হয়ে ব্যালন ডি’অর জয়ের লক্ষ্যে প্যারিসের ক্লাবটিতে নাম লেখান নেইমার। কিন্তু বছর না ঘুরতেই গুঞ্জন, ফের লা লিগায় ফিরতে পারেন ২৫ বছর বয়সী এই খেলোয়াড়। তার সঙ্গে বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের যোগাযোগের খবরও শোনা যাচ্ছে। কিছু সংবাদ মাধ্যমের দাবি, ক্রিস্তিয়ানো রোনালদোর জায়গায় নাকি নেইমারকে দলে টানতে চায় সান্তিয়াগো বের্নাবেউয়ের ক্লাবটি।

তবে এসব নিয়ে একেবারেই মাথা ঘামাচ্ছেন না ভালভেরদে।

“আমি জানি না। ফুটবলে কী ঘটতে পারে, কে জানে। এমন কোনো দুনিয়া যদি থাকে যেখানে অদ্ভূত সব ব্যাপার ঘটে, তাহলে সেটা ফুটবল বিশ্ব। তবে এটা আমার উদ্বিগ্ন হওয়ার মতো কিছু নয়। বার্সেলোনায় আমার চিন্তা করার মতো অনেক কিছু আছে।”